বাতিলকরণ নীতি

বাতিলকরণ নীতি

প্ল্যাটফর্মে ("বাতিল ফি") গ্রাহকের অর্ডার বাতিল করার কারণে গ্রাহকের উপর একটি বাতিলকরণ ফি আরোপ করা যেতে পারে। প্ল্যাটফর্মে উল্লিখিত অর্ডারটি স্থাপন/নিশ্চিত করার পরে গ্রাহক যে সময়ের মধ্যে অর্ডারটি বাতিল করতে বেছে নেন তার ভিত্তিতে এই ধরনের বাতিলকরণ ফি চার্জ করা হবে। এটি পরিষ্কার করা হয়েছে যে পণ্যের পৃষ্ঠায় বিশেষভাবে প্রদত্ত অর্ডার দেওয়ার প্রথম কয়েক ঘন্টার জন্যই বিনামূল্যের অর্ডার বাতিল করা হবে। এই ধরনের সময়সীমার পরে, বাতিলকরণ ফি প্রযোজ্য পণ্যের উপর আরোপ করা হবে।

কেন বাতিল ফি চার্জ করা হয়?

বাতিলকরণ ফি বিক্রেতার দ্বারা একটি অর্ডার প্রক্রিয়াকরণে ব্যয় করা স্লট, সময় এবং শ্রমের জন্য ক্ষতিপূরণ দেওয়ার জন্য এবং লজিস্টিক পরিষেবা প্রদানকারীকে যখন তারা অর্ডারটি পাঠায় তখন একটি খরচের জন্য ক্ষতিপূরণ দিতে চার্জ করা হয়৷

ক্যান্টিন দ্বারা চার্জ করা বাতিলকরণ ফি গ্রাহকদের দ্বারা একটি অর্ডার বাতিল করার কারণে ফ্লিপকার্ট দ্বারা বহন করা চার্জের সমতুল্য বা কম হবে৷

কিভাবে বাতিল ফি চার্জ করা হবে?

বাতিলকরণ ফি উল্লিখিত বাতিল আদেশের জন্য গ্রাহক কর্তৃক প্রদত্ত পরিমাণ থেকে কাটা হবে।

ক্যান্টিন সময়ে সময়ে বাতিলকরণ ফি পরিবর্তন/মওকুফ করার অধিকার সংরক্ষণ করে। বাতিলকরণ ফি ভারতীয় রুপিতে উদ্ধৃত করা হবে।

কখন ব্যবহারকারী ফেরত পাবেন?

পণ্যটি আমাদের কাছে পাওয়ার পরে বা বিক্রেতা যখন পণ্যের প্রাপ্তি সম্পর্কে আমাদের অবহিত করেন তখন প্রক্রিয়াকরণের সময়সীমা নিম্নরূপ।

ফেরত পদ্ধতি ফেরত সময় ফ্রেম
ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, নেট ব্যাঙ্কিং, ইউপিআই লিঙ্কযুক্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট 3-7 ব্যবসায়িক দিন

ডিসকাউন্ট ভাউচার বা অন্যান্য এই ধরনের প্রচারমূলক অফার কি পুনঃস্থাপিত হবে?

বাতিল করা অর্ডার দেওয়ার সময় ব্যবহারকারী যদি কোনো ডিসকাউন্ট ভাউচার বা প্রচারমূলক অফার ব্যবহার করে থাকেন, তাহলে ডিসকাউন্ট ভাউচার বা প্রচারমূলক অফার বাজেয়াপ্ত করা হবে।

কিভাবে ব্যবহারকারী একটি অর্ডার বাতিল করতে পারেন?

একটি অর্ডার বাতিল করতে, ব্যবহারকারী তাদের প্রোফাইলে যেতে পারেন বোতামের 'অর্ডার' দেখতে পাবেন। একবার আপনি অর্ডার পৃষ্ঠায় পুনঃনির্দেশিত হলে, অর্ডার বাতিল করতে অর্ডার করা আইটেমগুলির তালিকা দেখতে পাবেন শুধুমাত্র আপনি যে আইটেমটি বাতিল করতে চান তা নির্বাচন করুন। বাতিল অর্ডারে ক্লিক করুন আপনার অর্ডার বাতিল হয়ে যাবে।

  • যদি ব্যবহারকারী ভুল করে একই পণ্যের জন্য একাধিক অর্ডার দিয়ে থাকে।
  • প্রত্যাশিত বিতরণ তারিখ ব্যবহারকারীর জন্য গ্রহণযোগ্য না হলে.
  • ব্যবহারকারী যদি শিপিং বা বিলিং ঠিকানা পরিবর্তন করতে চান।
  • ব্যবহারকারী যদি চুক্তির বিবরণ বা পেমেন্ট মোড আপডেট বা পরিবর্তন করতে চান
  • ব্যবহারকারী যদি পণ্যের আকার বা রঙ পরিবর্তন করতে চান।
  • এবং কোনো নির্দিষ্ট কারণ যা ফেরত এবং প্রতিস্থাপন নীতির অধীনে আসে।

Canteen.in-এ স্বাগতম ..! আপনার জন্য আরও প্রাসঙ্গিক অভিজ্ঞতা প্রদানের জন্য, আমরা কিছু ওয়েবসাইট কার্যকারিতা সক্ষম করতে কুকিজ ব্যবহার করি। কুকিজ আমাদের দেখতে সাহায্য করে যে কোন নিবন্ধগুলি আপনার সবচেয়ে বেশি আগ্রহী। এই ওয়েবসাইট বা এর তৃতীয় পক্ষের সরঞ্জামগুলি ব্যক্তিগত ডেটা (যেমন ব্রাউজিং ডেটা বা আইপি ঠিকানা) প্রক্রিয়া করে এবং কুকি বা অন্যান্য শনাক্তকারী ব্যবহার করে, যা এটির কার্যকারিতার জন্য প্রয়োজনীয় এবং কুকি নীতিতে চিত্রিত উদ্দেশ্যগুলি অর্জনের জন্য প্রয়োজনীয়।

আপনি এই বিজ্ঞপ্তিটি বন্ধ বা খারিজ করে কুকির ব্যবহার স্বীকার করেন, আরও জানতে, অনুগ্রহ করে কুকি নীতি দেখুন ।